ফের শিরোনামে উত্তরপ্রদেশ! অ্যাসিড হামলায় শিকার ৩ বোন - The News Express

Breaking

The News Express

A Bengali News and Entertainment Web-Channel (24x7) The power of information

Youtube


Tuesday, October 13, 2020

ফের শিরোনামে উত্তরপ্রদেশ! অ্যাসিড হামলায় শিকার ৩ বোন

ফের শিরোনামে উত্তরপ্রদেশ! অ্যাসিড হামলায় শিকার ৩ বোন


টিএনই ডেস্ক:- দিনে দিনে ক্রমশ বেড়েই চলেছে নারী নির্যাতন। নিমেষে অভিযোগ উঠছে ধর্ষণ কান্ডের। এবার ও উত্তরপ্রদেশে অ্যাসিড হামলা তিন নারীর উপর। যোগী রাজ্যের গন্ডায়  এই অ্যাসিড হামলার অভিযোগ উঠেছে। এই অ্যাসিড হামলায় ২ বোন আংশিক আহত হয়েছে এবং অপর বোনের মুখ পুরোপুরি ঝলসে গিয়েছে। তাদেরকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে । সেখানে তাদের চিকিৎসা চলছে। 
জানা গিয়েছে, সোমবার রাত্রে তিন বোন বাড়িতে ঘুমিয়ে ছিল তখন তিলের উপর অ্যাসিড ছোঁড়া হয়েছে। গুরুতরভাবে আহত হয় তিন বোন। 







তিন বোনের বয়স ৮,১২ ও ১৭ । গোটা ঘটনা নিয়ে আছড়ে পড়েছে যোগী রাজ্য। ঘটনাটি প্রাথমিক পর্যায়ে খতিয়ে দেখা হচ্ছে। এমনিতেই হাতরস কান্ডে তরুণীকে ধর্ষনের অভিযোগে ও প্রশাসনের ব্যবস্থাপনায় ঘটনায় চরম অস্তিত্বে রয়েছে যোগী রাজ্য। সেই বাতাস কান্ডে নৃশংস ভাবে নির্যাতন করা হয় ২০ বছরের দলিত তরুণীর উপর । ঘটনায়, গত ১৪ সেপ্টেম্বর দুপুরে মা এবং ভাইয়ের মাঠে ঘাস কাটছিল ওই তরুণী । কিছুক্ষণ পর হাতে ঘাসের বান্ডিল নিয়ে 
ভাই বাড়ি ফিরে এলেও তখনও মাঠে কাজ করছিল মা এবং মেয়ে। তৎকালীন ঘাস কাটতে কাটতে মায়ের থেকে দূর হতে থাকে ওই তরুণী। কিছুক্ষণ পর মেয়েকে দেখতে না পেয়ে খোঁজ শুরু হয় । কিছু সময় পরে ওড়না জড়ানো অবস্থায় বাজরা খেতের মধ্যে মেয়ের ক্ষতবিক্ষত দেহ দেখতে পান পরিবারের লোকেরা। পুলিশের ভূমিকা নিয়েই সবচেয়ে বেশি ক্ষোভ প্রকাশ পায় হাতরস কান্ডে। প্রথম থেকেই অভিযোগ তুলেছে নির্যাতিতার পরিবার। 

     
এরপর এই অ্যাসিড কান্ডে গন্ডায় এসপি শৈলেশ পান্ডে একটি সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, এই তিনটি মেয়েকে আক্রমণ করতে যে রাসায়নিক 
ব্যবহৃত হয়েছিল তা পরীক্ষা করা হচ্ছে। বর্তমানে আক্রান্তরা জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। শেষ খবর পাওয়া গিয়েছে, ফরেনসিক টিম ইতিমধ্যে ঘটনাস্থলে পৌঁছেছে এবং পুলিশ তদন্ত চলছে।

No comments:

Post a Comment